1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাখমুতে দুই রুশ কমান্ডার নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

ডেস্ক রিপোট:পূর্ব ইউক্রেনে পাল্টা আক্রমণে রাশিয়ার দুইজন কমান্ডার নিহত হয়েছেন। রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে।

রয়টার্সের খবরে বলা হয়েছে, ইউক্রেনের পূর্বে অবস্থিত বাখমুতের নিয়ন্ত্রণ নিতে পাল্টা আক্রমণ শুরু করেছে ইউক্রেনীয় সেনারা। তাদের পাল্টা আক্রমণে রাশিয়ার দুই সেনা নিহত হয়েছে।

প্রাত্যহিক ব্রিফিংয়ে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, চতুর্থ মটোরাইজড রাইফেল ব্রিগেডের কমান্ডার ভিচেস্লাভ মাকারোভ এবং আরেক ইউনিটের উপ কমান্ডার ইয়েভজেনি ব্রাভকো ইউক্রেনের আক্রমণ প্রতিহত করতে গিয়ে নিহত হয়েছেন।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে, কমান্ডার মাকারোভ ফ্রন্টলাইনে সেনাদের নেতৃত্ব দিচ্ছিলেন। অন্যদিকে ব্রাভকো একাধিক শার্পনেলের আঘাতে বীরের মতো মৃত্যুবরণ করেছেন।

রয়টার্সের খবর বলছে, নিয়মিত ব্রিফিংয়ে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় খুব কমই তাদের কমান্ডারদের নিহতের তথ্য প্রকাশ করে।

ব্রিফিংয়ে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় আরও জানায়, বাখমুতের উত্তর এবং দক্ষিণ দিক থেকে বিগত ২৪ ঘণ্টায় ইউক্রেনীয় সেনারা আক্রমণ করে। কিন্তু তারা রাশিয়ার প্রতিরক্ষাবলয় ভাঙতে পারেনি। ইউক্রেনের সব আক্রমণ প্রতিহত করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..